ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১৫ বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১৫

বাগেরহাট: বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। শনিবার (২৪ মার্চ) রাত ৯টার দিকে খুলনা বাগেরহাট মহাসড়কের বারাকপুরে মেঘনা পরিবহনের একটি বাসকে পেছন দিক থেকে আসা অন্য একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৫ জনকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ৫ জনের নাম জানাতে পেরেছে পুলিশ। এরা হলেন মোঃ মোহসীন হোসেন (৩৫), সবুজ শেখ (৩০), এনামুল (২৯), আসমা (৩৫) এবং ইন্দ্রজিত সরকার (৪০)। আহতদের সেবার বাড়িই বাগেরহাট জেলায় ।

ট্রাফিক ইনস্পেক্টর আবু হাসান মল্লিক জানান, রাত ৯টার দিকে চট্টগ্রামগামী মেঘনা বাসটি বাগেরহাটের বারাকপুর এলাকায় পৌঁছে যাত্রী ওঠানোর জন্য দাঁড়িয়েছিল। তখন পেছন থেকে বাগেরহাট থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি বাস মেঘনা পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়। এসময় দুই বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হন।

বাগেরহাটের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, বারাকপুরে বাস দুর্ঘটনায় ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ৫জনকে বাগেরহাট সদর হাসাপাতালে এবং ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।