ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রশ্নবিদ্ধ নির্বাচন হলে প্রয়োজনে আবারো দেয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
প্রশ্নবিদ্ধ নির্বাচন হলে প্রয়োজনে আবারো দেয়া হবে প্রশ্নবিদ্ধ হলে আবারো নির্বাচন দেয়া হবে

টাঙ্গাইল: নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। নিরপেক্ষ নির্বাচনের জন্য যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তাই ব্যবস্থা করবে। নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে প্রয়োজনে নির্বাচন স্থগিত করে আবারো নির্বাচন দেয়া হবে।

শনিবার (২৪ মার্চ) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের অডিটরিয়ামে আসন্ন পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রফিকুল ইসলাম বলেন, নির্বাচন কমিশন চায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে গ্রহণযোগ্য হোক।

কিন্তু কোনো দল যদি নির্বাচনে না আসে সেটা তাদের বিষয়। নির্বাচন কমিশন সংবিধান সমুন্নত রাখার একটা শপথ নিয়ে এসেছে। এর আলোকে যে ধরনের ব্যবস্থা সংবিধানে আছে সে ব্যবস্থার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।  

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব এসএম আসাদুল্লাহ, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।  

এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ শাহীনা আক্তার, কালিহাতী সার্কেলের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন প্রমুখ।

বৃহস্পতিবার (২৯ মার্চ) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও বাংড়া ইউনিয়ন, টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর এবং ঘাটাইল উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ