ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে সংঘর্ষে ২ হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
সিলেটে সংঘর্ষে ২ হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১০

সিলেট: সিলেটের গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দুই যুবক হত্যার ঘটনায় অন্তত ১০ জনকে আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের নাম পাওয়া যায়নি।

আটককৃতরা উপজেলার বহরগ্রামের বাসিন্দা জামাল আহমদ পক্ষের বলে জানিয়েছে পুলিশ। সংঘর্ষ চলাকালে সাবেক চেয়ারম্যান তেরা মিয়ার ছেলে জামাল আহমদের ব্যবহৃত বন্দুক উদ্ধার করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, সংঘর্ষের পর পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত থাকলেও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সংঘর্ষে নিহত আলী আহমদ(২৫)ও রুমেল আহমদের (৩০) ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার(২৪ মার্চ)দুপুরে জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সংঘর্ষস্থল পরিদর্শনে যান বলেও জানান তিনি।  

শনিবার সকালে উপজেলার সালুটিকর এলাকার বহর ও মিত্রিমহল গ্রামবাসীর সংঘর্ষের এ ঘটনা ঘটে। মসজিদের মালিকানা জমিতে দেওয়াল নির্মাণ নিয়ে শুক্রবার (২৩ মার্চ)বহর গ্রামের জামাল আহমদ এবং মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহানের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। রাতে এনিয়ে সালিশ বৈঠকে হাতাহাতির ঘটনাও ঘটে।

এরই জের ধরে সকালে বহর গ্রামের বাসিন্দারা সালুটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তেরা মিয়ার ছেলে জামাল আহমদ ও তার লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশিয় অস্ত্র নিয়ে মিত্রিমহল গ্রামে হামলা করে। তাদের প্রতিহত করতে গিয়ে মিত্রিমহল গ্রামের লোকজন সংঘর্ষে জড়ায়। এক পর্যায়ে বহর গ্রামের লোকজনের হামলায় প্রাণ হারান আলী ও রুমেল। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হন।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ