ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িচংয়ে বিকট শব্দে বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বুড়িচংয়ে বিকট শব্দে বিস্ফোরণ বিস্ফোরণের চিহ্ন। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে এক সৌদি প্রবাসীর বাড়ির কলাপসিবল গেটের সামনে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বিস্ফোরণস্থলে সামান্য গর্তের সৃষ্টি হয়েছে। এছাড়া ওই ঘরের সিঁড়ির কক্ষের গ্লাস ভেঙে গেছে, বাথরুমের টাইলস ও এডজাস্ট ফ্যান পড়ে যায়।

তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (২৪ মার্চ) ভোর পৌনে ৪টায় উপজেলার ছয় নং ময়নামতি ইউপির বাজেবাহেরচর পশ্চিমপাড়া এলাকার আলী আশ্রাফ মাস্টারের বাড়ির মরহুম জাফর আলীর ঘরের কলাপসিবল গেইটের পাশে বিকট শব্দে ওই বিস্ফোরণ ঘটনা ঘটে। বিস্ফোরণস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা।  ছবি: বাংলানিউজঘটনাস্থলে পরিদর্শন করেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন, সদর সার্কেল তানভীর সালেহীন ইমন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলমসহ সিআইডি ও অন্যান্য বাহিনীর সদস্যরা।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আব্দুল্লাহ আল মামুন বিকেল পৌনে ৪টায় বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিস্ফোরণস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। বিস্ফোরণের মূল কারণ তদন্ত করে দেখা হচ্ছে।  

এ প্রতিবেদন লেথা পর্যন্ত বিকেলে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপস্ অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ এবং পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ ঘটনাস্থলে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad