ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ভাইদের লাঠির আঘাতে ভাই খুন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
নবাবগঞ্জে ভাইদের লাঠির আঘাতে ভাই খুন

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইদের লাঠির আঘাতে বাবুল মণ্ডল (৪৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

শুক্রবার ( ২৩ মার্চ) বিকেল ৫টায় উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মৃত বাবুল মণ্ডল দক্ষিণ বালুখণ্ড গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে বিকেলে সালিশ বৈঠকে বাবুল মণ্ডল ও তার চাচাতো ভাইদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের মিমাংসা হয়। সালিশ শেষে বাবুলের চাচাতো ভাই রশিদ, আওলাদ, কুব্বাত, হবি ও আমজাদসহ আরো কয়েকজন লাঠিসোটা নিয়ে বাবুলকে এলোপাতাড়ি পেটাতে থাকে।

একপর্যায়ে মাথায় আঘাত লেগে বাবুল মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে আসে। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়। স্বজনরা আহত অবস্থায় বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
বাবুলের ছোট ভাই জাবেদ মণ্ডল বাংলানিউজকে জানায়, তাদের ৮ চাচার ওয়ারিশ সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। আজ উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে সালিসি বৈঠকে জমি সংক্রান্ত বিষয়গুলো মিমাংসিত হয়। বৈঠক শেষে তার চাচাতো ভাইয়েরা অতর্কিত হামলা চালিয়ে লাঠিপেটা করে তার ভাইকে হত্যা করে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরএ

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।