ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালপুরে প্রধান শিক্ষককে ছুরিকাঘাতের ঘটনায় আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
গোপালপুরে প্রধান শিক্ষককে ছুরিকাঘাতের ঘটনায় আটক ১

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে ছুরিকাঘাতের ঘটনায় মামলার প্রধান আসামি হারুন অর রশীদ তালুকদারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে উপজেলার বড়শিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। হারুন অর রশীদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদারের ভাই।

র‌্যাব-১২ এর তিন নম্বর কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়শিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গোপালপুর থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ১৭ মার্চ প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বিদ্যালয়ের গেটের সামনে যাওয়ার পরেই হারুন অর রশীদ তালুকদারের নির্দেশে ৭/৮ জন তার ওপর হামলা করে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। ঘটনার পরপর পুলিশ হারুন অর রশীদ তালুকদার ও ইয়াদ আলী নামে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। অভিযোগ উঠেছে, হারুন অর রশীদ উপজেলা আওয়ামী লীগের সভাপতির ভাই হওয়ায় তাকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে ছাড়িয়ে নেওয়া হয়। পরে রাতে আহত প্রধান শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। সেখানে প্রধান আসামি করা হয় হারুন অর রশীদ তালুকদারকে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।