ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে অ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
মাদারীপুরে অ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট প্রত্যাহার

মাদারীপুর: মাদারীপুরে অনির্দিষ্টকালের জন্য ডাকা অ্যাম্বুলেন্স চালকদের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (২৩ মার্চ) দুপুরে জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজান হাওলাদার অ্যাম্বুলেন্স চালকের ডাকা এ ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

মাদারীপুর জেলা অ্যাম্বুলেন্স শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহিন মোল্যা বলেন, আমাদের সংগঠনের বাইরে থাকা দু’টি অ্যাম্বুলেন্সসহ বহিরাগত সব অ্যাম্বুলেন্স চালকদের নিয়ম-নীতি, ট্রিপ আনা-নেওয়াসহ সব সমস্যা সমাধানের আশ্বাস দিলে আমরা অ্যাম্বুলেন্স চালকরা ধর্মঘট প্রত্যাহার করে নেই।

এর আগে বহিরাগত অ্যাম্বুলেন্স দিয়ে রোগী আনা-নেওয়ার অভিযোগে বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত জেলার ৩০টিরও বেশি অ্যাম্বুলেন্স চালক এ ধর্মঘটের ডাক দিয়ে সব অ্যাম্বুলেন্স শহরের পুরাতন বাসস্ট্যান্ডে সারিবদ্ধভাবে রেখে দেন। এসময় একই স্থানে অবস্থান করেন চালকরা। পরে জেলা শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে দফায় দফায় আলোচনা শেষে সকালে চালকদের ডাকা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেওয়া হয়।

জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজান হাওলাদার বলেন, অ্যাম্বুলেন্স চালকরা শ্রমিক। তারা দৈনিক হিসেবে আয় করে। একদিন ট্রিপে না গেলে তাদের রোজগার হয় না। বাসায় খাবার জোটে না। শ্রমিকদের পরিবারের অন্য সদস্যদের না খেয়ে থাকতে হয়। এসব কথা চিন্তা ভাবনা করে আমরা অ্যাম্বুলেন্স চালকদের সমস্যা সমাধানের উদ্যোগ নেই এবং তাদের আশ্বস্ত করি।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।