ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘বিরোধের জেরে খুন হন বাস সুপারভাইজার স্বপন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
‘বিরোধের জেরে খুন হন বাস সুপারভাইজার স্বপন’ স্বপন সরকারের মরদেহ পাটিতে পড়ে আছে

ময়মনসিংহ: নিজেদের মধ্যকার বিরোধের জেরেই খুন হন বাসের সুপারভাইজার স্বপন সরকার (৩৫)। ছুরিকাঘাত করে তাকে হত্যা নিশ্চিত করেই পালিয়ে যায় সঙ্গীয়রা।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামি মইন খান (২৭) ও সাগর আহমেদের (২৬) বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ।

তবে আদালত এখনো তাদের রিমান্ড মঞ্জুর করেননি। আগামী সোমবার (২৬ মার্চ) রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।  

এর আগে গত মঙ্গলবার (২০ মার্চ) বিকেলে নগরীর রুটিওয়ালাপাড়া এলাকার নির্মাণাধীন চারতলা ভবনে ছুরিকাঘাত করে হত্যা করা হয় এনা পরিবহনের সুপারভাইজার স্বপন সরকারকে। খুনিরা তার মরদেহ ভবনের নিচতলায় ফেলে রেখে সটকে পড়ে।  

পরে বুধবার (২১ মার্চ) সকালে নিহত স্বপনের বাবা বেনু সরকার বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই রাতেই নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে মইন খান ও সাগর আহমেদকে গ্রেফতার করা হয়।  

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) খন্দকার শাকের আহমেদ বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের শিকার স্বপন ও হত্যাকাণ্ডে জড়িতরা সবাই মাদকাসক্ত ছিলো। হত্যাকাণ্ডের আগের দিন বাস সুপারভাইজার স্বপনকে নিজেদের মধ্যকার বিরোধের জের ধরে গালাগাল করে সাদ্দাম।  

ঘটনার দিন মাহিন নামে এক বন্ধুর মাধ্যমে স্বপনকে বাড়ি থেকে ডেকে আনা হয়। এরপর মাদক সেবনের এক পর্যায়ে ছুরিকাঘাত করে স্বপনকে হত্যা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮ 
এমএএএমে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।