ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোকের ভার সইবো কিভাবে?

মনি আচার্য্য, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
শোকের ভার সইবো কিভাবে? আবিদ-আফসানা দম্পতির ‍উত্তরার বাসায় স্বজনরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না স্বজনরা। আবিদ সুলতানের শোক কাটিয়ে উঠতে না উঠতেই আফসানার মৃত্যুর শোক সইবো কিভাবে?- কান্নাজড়িত কণ্ঠে এভাবেই কথাগুলো বলছেন আবিদ-আফসানা দম্পতির স্বজনরা।

শুক্রবার (২৩ মার্চ) দুপুরে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে আফসানার মরদেহ তার উত্তরায় বাসায় নিয়ে গেলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

কান্নাজড়িত কণ্ঠে স্বজনদের অনেকই বলতে দেখা গেছে, মাত্র ১০ দিন আগে ছেলেটার (তামজিদ বিন সুলতান মাহি) বাবা মারা গেলেন।

গত ১৯ মার্চ বাবার দাফন সম্পন্ন করে আসলো মাত্র। তিন দিন যাতে না যেতেই আবার মায়ের মৃত্যু, তার দাফন সম্পন্ন করতে হবে। এ শোক কিভাবে সইবে মাহি।

এসময় মাহির কয়েকজন সহপাঠীকে বলতে দেখা যায়, মাহির কেমন যেনো নিরব হয়ে গেছে, কান্নাকাটি করছে না, একদম চুপ হয়ে গেছে।

আবিদ-আফসানা দম্পতির আত্মীয় মো. সেজান বাংলানিউজকে বলেন, আমরা এ শোক কিভাবে মেনে নেব জানি না। এ কি হয়ে গেলে। এখন মাহি কি হবে? সে কিভাবে মা-বাবা হারানোর ব্যথা ভুলবে?

পারিবারের লোকজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, নামাজে জানাজা ও দাফন সম্পন্নের জন্য ইতোমধ্যে আফসানা খানমের গোসল সম্পন্ন হয়েছে। জানাজা শেষে তাকে বনানীতে স্বামীর কবরের পাশেই দাফন করা হবে।

** ‘শেষবার’ উত্তরার বাসায় নিথর আফসানা

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
এমএসি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।