ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে শিশু উদ্ধার, অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
টেকনাফে শিশু উদ্ধার, অপহরণকারী আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে মুক্তিপণের দাবিতে অপহৃত শিশু আলী আহম্মদকে (৬) অপহরণের তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। একই সময় অপহরণকারী তোফায়েলকে (২৩) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ মার্চ) দিনগত গভীর রাতে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়।

উদ্ধার হওয়া শিশু সাবরাং ইউপির গুচ্ছগ্রামের আবু তাহেরের ছেলে।

অপহরণকারী তোফায়েল একই ইউপির কচুবনিয়া সাকিনের আবদুর রহিমের ছেলে।

পুলিশ সূত্র জানায়, গত মঙ্গলবার (২০ মার্চ) বেলা ১১টায় সাবরাংয়ের গুচ্ছগ্রামে নিজ বাড়ির পাশে সমবয়সী অন্যদের সঙ্গে খেলছিলো আলী আহাম্মদ। ওইসময় পাশে ওৎ পেতে থাকা ইসমাইল, তোফায়েল আর বেলাল পরস্পর যোগসাজশে মুখ চেপে টেনেহিঁচড়ে শিশু আলী আহাম্মদকে নিয়ে যায়।

বেলা গড়িয়ে বিকেল হলেও আলী আহম্মদ বাড়ি না ফেরায় তার মা-বাবাসহ অন্যরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে অপহরণকারী ইসমাইল ফোন করে অপহৃতের বাবাকে। ছেলেকে জীবিত ফেরত পেতে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্রটি। পরে ওইদিন রাতে বিষয়টি পুলিশকে অবহিত করে শিশুটির বাবা। এরপর মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে তাকে উদ্ধার ও অপহরণ চক্রের এক সদস্যকে আটক করা হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া শুক্রবার (২৩ মার্চ) দুপুর ১টায় সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
টিটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।