ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ ইসলাম উদ্দিনের ইন্তেকাল

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
বদরগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ ইসলাম উদ্দিনের ইন্তেকাল

রংপুর: রংপুরের বদরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক প্রফেসর ইসলাম উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

শুক্রবার (২৩ মার্চ) ভোরে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।

তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রফেসর ইসলাম উদ্দিন দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। বুধবার (২১ মার্চ) গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান।  

ইসলাম উদ্দিনের প্রথম নামাজে জানাজা দুপুরে বদরগঞ্জ উপজেলা পরিষদ মাঠে এবং বিকেলে মরহুমের গ্রামের বাড়ি উপজেলার বিষ্ণুপুর ইউপির ফকিরগঞ্জে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রফেসর ইসলাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন- বদরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি প্রভাষক কামরুজ্জামান মুক্তা, সহ-সভাপতি প্রভাষক আহসান হাবিব, সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান গোলাম কবির, কোষাধ্যক্ষ মোস্তাফিজার রহমান, সদস্য- সাইদুজ্জামান রিপন, প্রভাষক ফয়সাল সরকার পলাশ, বিপ্লব সরকার, শ্যামল লোহানী, রেজাউল করিম সরকার, আ. রাজ্জাক রাজু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।