ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর পাশেই সমাহিত হবেন মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
স্ত্রীর পাশেই সমাহিত হবেন মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁপাইনবাবগঞ্জ: নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ এর যাত্রী নিহত মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে রাজশাহীতে স্ত্রীর পাশেই সমাহিত করা হবে।

শুক্রবার (২৩ মার্চ) সকাল ১০টার দিকে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বেগুনবাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফা  কামাল, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান প্রমুখ।

পরে তার মরদেহ নিয়ে যাওয়া হয় রাজশাহীর উপশহরের বাসায়। সেখানে বাদ জুমা দ্বিতীয় জানাজা শেষে স্ত্রী আকতারা বেগমের পাশেই তাকে সমাহিত করা হবে।

এর আগে ভোর ৬টায় মরদেহবাহী অ্যাম্বুলেন্সে করে নজরুল ইসলামের মরদেহ তার গ্রামের  বাড়িতে এসে পৌঁছায়। এ সময় কফিনে আপনজনকে দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। শেষবারের মতো একনজর তার মরদেহ দেখার জন্য ছুটে আসেন মুক্তিযোদ্ধাসহ ও আশপাশের মানুষ।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।