ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নজরুল-আলিফ-পিয়াসের মরদেহ ঢাকায়, অপেক্ষায় স্বজনরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
নজরুল-আলিফ-পিয়াসের মরদেহ ঢাকায়, অপেক্ষায় স্বজনরা নেপালে নিহত তিনজনের মরদেহ ঢাকায়

ঢাকা: নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত নজরুল ইসলাম, পিয়াস রায় ও মোহাম্মদ আলিফুজ্জামানের মরদেহ ঢাকায় পৌঁছেছে। মরদেহ গ্রহণ করতে বিমানবন্দরে আগে থেকেই অপেক্ষা করছেন স্বজনরা।

বৃহস্পতিবার (২২ মার্চ) বিকেলে ৪টা ৫৫ মিনিটে মরদেহবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি০৭২ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। মরদেহ নিয়ে বিমানবন্দরের ৮ নম্বর গেইট দিয়ে বের হবে গাড়ি।

সেখানে অপেক্ষা করছেন- নজরুল ইসলাম দুই মেয়ে নারগিস আক্তার কনক, বড় মেয়ে নাজিন আক্তার কাকন, পিয়াস রায়ের বাবা সুখেন্দু বিকাশ রায়, মোহাম্মদ আলিফুজ্জামানের বোন খাদিজা খাতুন, এক দুলাভাই ও খালা।

তিন পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া শেষে নজরুল ইসলামের মরদেহ রাজশাহী, পিয়াস রায়ের বরিশালে ও মোহাম্মদ আলিফুজ্জামানের মরদেহ খুলনা নেওয়া হবে।

ইতিমধ্যেই বিমানবন্দরের কর্তৃপক্ষ নিহত তিন পরিবারের একজন করে সদস্য ভেতরে নিয়ে গেছেন মরদেহ গ্রহণ করার জন্য। এর সঙ্গে তিনটি অ্যাম্বুলেন্সও ভেতরে প্রবেশ করানো হয়েছে।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি০৭২ ফ্লাইট ওই তিনজনের মরদেহ নিয়ে নেপাল সময় সাড়ে তিনটায় উড়াল দেয় ঢাকার পথে। দুপুর দেড়টায় সিডিউল সময় থাকলেও ফ্লাইট ডিলে হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস।

সকালে কাঠমান্ডুর ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের টিচিং কলেজ থেকে ওই তিন মরদেহ দূতাবাসে নেওয়া হয়। প্রথম জানাজা শেষে মরদেহগুলো ওখান থেকে দুপুরে নেওয়া হয় ত্রিভুবন বিমানবন্দরে।

গত ১২ মার্চ ইউএস-বাংলার বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত হলে ২৬ বাংলাদেশি, ২২ নেপালি ও ১ চীনা নাগরিক নিহত হন। বাকি ২২ জন আহত হন। এরই মধ্যে ২৩ বাংলাদেশির মরদেহ দেশে আনা হয়েছে।

**ঢাকার পথে নজরুল-আলিফুজ্জামান-পিয়াসের মরদেহ

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এমএসি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।