ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রাণের উচ্ছ্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
রাজশাহীতে বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রাণের উচ্ছ্বাস বর্ণাঢ্য শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বাংলাদেশ উন্নয়নশীল দেশে পদার্পণ করায় রাজশাহীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় শোভাযাত্রাটি মহানগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে বের করা হয়। জাতীয় পতাকা হাতে নিয়ে বিভিন্ন বাদ্য-বাজনা নিয়ে শোভাযাত্রাটি শহরের সাহেব বাজার জিরোপয়েন্টসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিশাল এই শোভাযাত্রাটি পরে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রায় রাজশাহীর সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিভাগীয় কমিশনার নূর উর রহমান, জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের, মহানগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (প্রশাসন) মাসুদুর রহমান ভূঞা, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সুপার জুলফিকার আলী হায়দার, জেলার পুলিশ সুপার মো.শহিদুল্লাহসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের সব পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন।

এছাড়াও শোভাযাত্রায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান এবং সাধারণ মানুষ একাত্মতা প্রকাশ করে অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।