ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালী-কুমিল্লার ২ গ্রামবাসীর সংঘর্ষে গুলিবিদ্ধ ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
নোয়াখালী-কুমিল্লার ২ গ্রামবাসীর সংঘর্ষে গুলিবিদ্ধ ২

নোয়াখালী: একটি সরকারি খালের মাছ ধরাকে কেন্দ্র করে নোয়াখালী ও কুমিল্লা জেলার পাশাপাশি দুই গ্রামের   লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়েছেন দু’জন।

গুলিবিদ্ধ সোলেমান (২৮) ও মোহসিনকে (৪০) প্রথমে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাতপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুলিবিদ্ধ মোহসিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

বুধবার (২১ মার্চ) দিনগত রাতে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নদোনা ইউনিয়নের শাকতলা গ্রাম ও পাশের কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার জাওড়া গ্রামের সীমান্তবর্তী এলাকায় এ সংঘর্ষ হয়।

সোলেমান শাকতলা গ্রামের মৃত মারফত আলীর ছেলে এবং মোহসিন একই গ্রামের আবদুল কাদেরের ছেলে।

স্থানীয় জনগণ ও আহতদের স্বজনরা জানান, দুই গ্রামের সীমান্তবর্তী এলাকার একটি সরকারি খাল থেকে মাছ ধরাকে কেন্দ্র করে বুধবার রাতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। পরে রাত ১১টার দিকে হঠাৎ করে জাওড়া গ্রামের লোকজন এসে গুলি করলে শাকতলা গ্রামের দু’জন গুলিবিদ্ধ হন।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ