ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
পাবনায় অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

পাবনা: পাবনা র‌্যাব-১২, সিপিসি-২ এর বিশেষ অভিযানে সদর থানাধীন ভাউডাঙ্গা দিয়ারপাড়া এলাকা থেকে দেশি-বিদেশি পিস্তল, শাটারগান, গুলিসহ আলম প্রামানিক ওরফে অস্ত্র আলম (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

গ্রেফতার আলম প্রামানিকের বাবার নাম চাঁদ আলী প্রামানিক।

বুধবার (২১ মার্চ) রাতের অভিযানের বিষয়ে পাবনা র‌্যাব-১২ সিপিসি এর স্কোয়াড কমান্ডার (সহকারী পুলিশ সুপার) প্রণব কুমার সরকার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল পাবনা সদর থানাধীন ভাউডাঙ্গা গাজির তেমাথা আলম এর ওয়ার্কশপের সামনে একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযানে সন্ত্রাসী মো. আলম প্রমানিককে তার নিজ বাড়ি থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়। এ সময় ১টি বিদেশি পিস্তল, ১টি পাইপ গান, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আলমের বিরুদ্ধে পাবনা সদর থানায় একাধিক মামলা রয়েছে। সে  দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও গুলির ব্যবসা করে আসছিলো। তার বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

আইনগত প্রক্রিয়া শেষে তাকে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪৪০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।