ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভেজাল খাদ্য, ওষুধের দোকানসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ভেজাল খাদ্য, ওষুধের দোকানসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

নেত্রকোনা: মেয়াদোর্ত্তীণ ও ভেজাল মেশানো খাদ্যসামগ্রী বাজারজাত করার অপরাধে নেত্রকোনার কলমাকান্দায় সাতটি প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২১ মার্চ) দিবাগত রাতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নেত্রকোনা জেলার সহকারী পরিচালক মো. শাহ আলম বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, মুক্তিযোদ্ধা মেডিকেল হলকে ৭৫০০ টাকা, রাফি মেডিকেল হলকে ৫০০০ টাকা, ভক্তিময়ী ফার্মেসিকে ১০০০ টাকা, খন্দকার মিষ্টান্ন ভান্ডারকে ৫০০০ টাকা, আব্দুল আলি মিষ্টান্ন ভান্ডারকে ১০০০ টাকা, রশিদ মিষ্টান্ন ভান্ডারকে ১৫০০ টাকা ও মুক্ত বলাকা স্টোরকে ৫০০০ টাকা জরিমানা করা হয়।

এর আগে সহকারী পরিচালক মো. শাহ আলম জেলার কলমাকান্দা উপজেলার সিধলী বাজার পরিদর্শন করেন। এসময় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মেয়াদোর্ত্তীণ খাদ্যসামগ্রী বিক্রি ও ভেজাল মিশিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করতে দেখতে পান। পরে অসৎ কাজে সংশ্লিষ্টদের ভোক্তা অধিকার আইনে ২৬০০০ টাকা জরিমানা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলার বাজার কর্মকর্তা মো. আজমল হোসাইন, কলমাকান্দার স্যানিটারি ইন্সপেক্টর গৌতম কুমার সেনসহ পুলিশ লাইন্সে সংযুক্ত পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ০৩৩৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।