ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পাবিপ্রবির বাংলা বিভাগের এক শিক্ষার্থী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
পাবিপ্রবির বাংলা বিভাগের এক শিক্ষার্থী নিখোঁজ

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বাংলা বিভাগের ১০ম ব্যাচের জসিম উদ্দিন (২০) নামের এক শিক্ষার্থী বুধবার (২১ মার্চ) দুপুর থেকে নিখোঁজ রয়েছেন।

তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার কুড়াল গাছি গ্রামে। তিনি পাবনা পৌর এলাকার মক্তবপাড়া মহল্লার গালিব ছাত্রাবাসে থাকতেন।

 

ঘটনার বিষয়ে পাবিপ্রবির বাংলা বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রিজেন বোর্ড সদস্য ড. আব্দুল আলিম জানান, আমাদের এই ছাত্র শহরের রাধানগর এলাকার মক্তবপাড়ার গালিব ছাত্রাবাসে থাকতেন। আজ রাত আনুমানিক রাত ১২টার দিকে ছাত্রাবাসে থাকা অন্য শিক্ষার্থীরা আমাকে বিষয়টি জানায়। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। তার পরিবারের সঙ্গে কথা বলেছি।  

তার বড় ভাই আমাকে জানিয়েছে যে, জসিমের মোবাইল ফোন থেকে রাতে তার কাছে একটি মেসেজ গিয়েছে, ‘ভাই আমি খুব বিপদে আছি আমাকে আর ফোন দিস না’। তারপর থেকে জসিমকে ফোনে পাওয়া যাচ্ছে না। তবে ঘটনার বিষয়ে পাবনা সদর থানা এবং পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে।  

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল রাজ্জাক বলেন, বিশ্ববিদ্যালয় থেকে আমাদের বিষয়টি জানিয়েছে। তাদের সহপাঠী ও ছাত্রাবাস থেকে সহপাঠীরা থানায় এসেছিলেন। আমরা ঘটনার বিষয়ে তদন্ত করছি। কি কারণে সে নিখোঁজ তা এখনি বলা যাচ্ছে না। তবে আমরা সবদিক মাথায় নিয়ে তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ০৩০৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।