ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নজরুল, আলিফ, পিয়াসের মরদেহ আসছে বৃহস্পতিবার

ইকরাম-উদ দৌলা, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
নজরুল, আলিফ, পিয়াসের মরদেহ আসছে বৃহস্পতিবার নাজমুল ইসলাম, আলিফুজ্জামান ও পিয়াস রায়

নেপাল থেকে: নেপালের কাঠমাণ্ডুতে ত্রিভুবন বিমানবন্দরে প্লেন দুর্ঘটনায় নিহত নাজমুল ইসলাম, আলিফুজ্জামান ও পিয়াস রায়ের মরদেহ দেশে পাঠানোর জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ দূতাবাস।

বৃহস্পতিবার (২২ মার্চ) বাংলাদেশ বিমানের বিজি০৭২ ফ্লাইটে দুপুর দেড়টায় ত্রিভুবন এয়ারপোর্ট থেকে মরদেহ ঢাকায় নিয়ে আসার কথা রয়েছে।

ইউএস-বাংলার জেনারেল ম্যানেজার (জনসংযোগ) কামরুল ইসলাম মরদেহ দেশে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

নজরুল, আলিফ ও পিয়াসের মরদেহ শনাক্ত

এর আগে বুধবার তাদের মরদেহ শনাক্ত করা হয়। নেপালে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর অ্যান্ড হেড অব চ্যান্সারি মোহাম্মদ আল আলামুল ইমাম বুধবার বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এরইমধ্যে প্রস্তুত করা হয়েছে কফিনগত ১২ মার্চ ফ্লাইট বিএস-২১১ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে নামার সময় বিধ্বস্ত হয়। এতে ২৬ বাংলাদেশি, ২২ নেপালি এবং এক চীনা নিহত হন। এছাড়া মালদ্বীপের এক নাগরিকসহ মোট আহত হন ২২ জন।

নিহত বাংলাদেশিদের মধ্যে ২৩ জনের মরদেহ গত ১৯ মার্চ ঢাকায় পাঠানো হয়। রাজধানীর আর্মি স্টেডিয়ামে নামাজে জানাজা ও শ্রদ্ধা নিবেদন শেষে সেই মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বিপজ্জনক বিমানবন্দর নিয়ে ক্ষুব্ধ নেপালিরাও

আহত ১০ বাংলাদেশির মধ্যে তিনজন ছাড়া বাকিদের ঢাকায় এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপর তিনজনের মধ্যে দু’জন সিঙ্গাপুরে এবং একজন ভারতে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।