ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিপদ এখনো কাটেনি, সতর্ক থাকতে হবে: তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
বিপদ এখনো কাটেনি, সতর্ক থাকতে হবে: তথ্যমন্ত্রী

নারায়ণগঞ্জ: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা খুন-সন্ত্রাস দমনের যুদ্ধে আছি। যুদ্ধ এখনো শেষ হয়নি, ওরা পিছু হটেছে, কিন্তু থামেনি। বিপদ কাটেনি, এখনো সতর্ক থাকতে হবে, সাবধান থাকতে হবে।

বুধবার (২১ মার্চ) রাত সাড়ে ১০টায় নারায়ণগঞ্জের মিশনপাড়ায় অবস্থিত রামকৃষ্ণ মিশনে আয়োজিত কৃষ্ণদেবের ১৮৩তম জন্মতিথি ও বার্ষিক উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।  

তিনি বলেন, যাই ঘটুক আমাদের এখানেই জন্ম, এখানেই মৃত্যু।

এই গাছ, এই পশুপাখি সবই আমাদের। আমরা এই দেশের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত। আমরা এমন একটি দেশের সঙ্গে আছি যেখানে এই বিজয় ছিনিয়ে আনি, আবার আমাদের বিজয়ের হাসি নানা ষড়যন্ত্রে ম্লান হয়ে যায়।  

তথ্যমন্ত্রী আরো বলেন, আমরা দেখেছি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চলন্ত ট্রেনে আগুন দিয়ে ঘুমন্ত বাচ্চাকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছেন। তখন মানুষকে আমরা দানব রুপে দেখি। সুতরাং দানবের সঙ্গে মানুষের কোনো সমঝোতা হয় না, ইবলিশের সঙ্গে ফেরেশতার কোনো সমঝোতা হয়না।  

মন্ত্রী আরো বলেন, আমরা সেই সাম্প্রদায়িক সম্প্রীতির সমাজ চাই যেখানে ঈদ, পুজা, বৌদ্ধ পূর্ণিমা সবকিছু উদযাপন হবে। অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়তে তাই আমরা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি। অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়তে জঙ্গির সঙ্গীদের পরিত্যাগ করতে হবে। শান্তি যদি চান তাহলে এদের পরিত্যাগ করতে হবে।  

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, জেলা প্রশাসনের কর্মকর্তাসহ রামকৃষ্ণ মিশনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।  

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।