ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি আদেশ হাতে পেলেই ব্যবস্থা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সরকারি আদেশ হাতে পেলেই ব্যবস্থা

ঢাকা: এক সপ্তাহের মধ্যে ‘শহীদ জিয়া শিশুপার্ক’ এর নামফলক সরিয়ে নতুন নামফলক ‘শিশুপার্ক’ স্থাপন করা এখন সময়ের ব্যাপার। এনিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) অবস্থান জানতে চাইলে মেয়র সাঈদ খোকন বাংলানিউজকে বলেন, সরকারি আদেশ হাতে পেলেই কার্যকর ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বুধবার (২১ মার্চ) সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে ২৫ মার্চ গণহত্যা দিবস পালন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গৃহীত কর্মসূচি এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নতুন প্রকল্প সম্পর্কে অবহিতকরণ বিষয়ে সংবাদ সম্মেলনে ‘শহীদ জিয়া শিশুপার্ক’ সরিয়ে শুধুমাত্র ‘শিশুপার্ক’ নামে নামকরণের কথা জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।  

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় ‘শহীদ জিয়া শিশুপার্ক’।

শিশুদের বিনোদনের জন্য পাবলিক সেক্টরে প্রতিষ্ঠিত দেশের প্রথম এ শিশুপার্কটি ১৯৮৩ সাল থেকে বিনোদনকেন্দ্র হিসেবে যাত্রা শুরু করে। বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে ১৫ একর জায়গার উপর প্রতিষ্ঠিত পার্কের তত্ত্বাবধান করে সিটি করপোরেশন। পার্কটি বর্তমানে খানিকটা সরিয়ে নতুনভাবে করা হবে।

এ বিষয়ে মেয়র সাঈদ খোকন বলেন, আমরা সরকারের আদেশের জন্য অপেক্ষা করছি। সরকারি আদেশ পেলেই কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এসএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad