ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: আমি ভালো আছি, বললেন অ্যানি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ফ্লাইট বিএস২১১: আমি ভালো আছি, বললেন অ্যানি আলমুন নাহার অ্যানি (ফাইল ফটো)

ঢাকা: নেপালে প্লেন দুর্ঘটনায় স্বামী ও সন্তান হারানো আলমুন নাহার অ্যানি ভালো আছেন বলে জানিয়েছেন।

বুধবার (২১ মার্চ) দুপুর গাজীপুর থেকে ফের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে ঢামেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেনের কাছে একথা জানান অ্যানি।

ডা. সামন্ত লাল সেন বলেন, দুর্ঘটনায় নিহত স্বামী ও শিশু সন্তানের মরদেহ দেখাতে স্বজনরা তাকে গাজীপুরের শ্রীপুরে গ্রামের বাড়িতে নিয়ে যান।

সেখানে স্বামী-সন্তানের মরদেহ দেখে মানসিকভাবে ভেঙে পড়েন অ্যানি। পরে তার স্বজনরা ফোনে বিষয়টি জানালে সঙ্গে সঙ্গে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসার জন্য বলা হয়।

তিনি আরো বলেন, অ্যানিকে ঢামেক হাসপাতালে আনা হলে সঙ্গে সঙ্গে বার্ন ইউনিটে ভর্তি করে দেওয়া হয়। এ সময় তাকে জিজ্ঞাসা করলে অ্যানি বলেন, আমি ভালো আছি।

গত ১২ মার্চ কাঠমান্ডুতে প্লেন বিধ্বস্ত হয়ে বাংলাদেশের যে ২৬ জন প্রাণ হারিয়েছেন, তাদের মধ্যে ছিলেন অ্যানির স্বামী এফএইচ প্রিয়ক ও ফুটফুটে কন্যা তামাররা প্রিয়ন্ময়ী। বেঁচে যান অ্যানি, শাহীন, শাহরিনসহ ১০ জন। আহতদের মধ্যে তিনজন বাদে বাকি সবাইকে দেশে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সরকারের তত্ত্বাবধানে অ্যানিরও চিকিৎসা চলছিল ঢামেকে ওই মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে। সোমবার (১৯ মার্চ) নিহতদের মধ্যে ২৩ জনের মরদেহ এনে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। প্রিয়ক ও প্রিয়ন্ময়ীর মরদেহও গাজীপুরে তাদের বাড়িতে নিয়ে যাওয়া হলে দু’জনকে শেষবারের মতো দেখার সুযোগ দিতে অ্যানিকে ঢামেক থেকে নিয়ে যাওয়া হয় সেখানে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।