ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাইক্রোবাসে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
মাইক্রোবাসে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার 

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কে মাইক্রোবাসে এক গৃহবধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ। 

বুধবার (২১ মার্চ) দুপুরে মানিকগঞ্জ দুধবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নজরুল ইসলাম মানিকগঞ্জ দুধবাজারের বিসিমিল্লাহ স্টোরের মালিক।

তবে এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে আরও তিন আসামি।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ২০১৭ সালের ২৩ মে গ্রামের বাড়ি দৌলতপুরের বাসাইল থেকে বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার দুধবাজার এলাকার ব্যবসায়ী নজরুলের দোকানে বকেয়া টাকা পরিশোধের জন্য গেলে নজরুলের জানায়, সেও মাইক্রোবাস নিয়ে ঢাকার গাবতলী যাবেন। যাওয়ার সময় তাকে নবীনগর নামিয়ে দিয়ে যাবেন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে করে নজরুলের সঙ্গে ওই গৃহবধূ নবীনগর যাওয়ার জন্য রওনা দেন।

সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীরে ধলেশ্বরী এলাকা থেকে অপরিচিত আরও তিনজন  লোক মাইক্রোবাসে উঠেন। ওই গৃহবধূ আপত্তি করলে এক পর্যায়ে বাদীর শরীরে থাকা ওড়না দিয়ে দু’হাত-পা বেঁধে ফেলে নজরুল ইসলাম ও তার সহযোগিরা।

গৃহবধূ চিৎকার করলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে রাত ১১টা পর্যন্ত নজরুলসহ আরও তিনজন ধর্ষণ করে ওই গৃহবধূকে। রাতেই সাভার বাসস্ট্যান্ডের আগে পিএটিসি এলাকায় তাকে হাত-পা বাঁধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।

রাতেই ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষনের শিকার ওই গৃহবধূ ২০১৭ সালের ২৬ মে মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে বলেন,  আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর পুলিশ আসামি নজরুল ইসলামকে গ্রেফতার করে আদালতে পাঠিয়ে দে্ওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।