ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুরাদনগরে তিন ভুয়া পরিবেশ কর্মকর্তা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে তিন ভুয়া পরিবেশ কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২১ মার্চ) বিকেলে উপজেলার নগরপাড় এলাকায় একটি ইটভাটায় চাঁদা আদায়কালে ওই তিন ভুয়া কর্মকর্তাকে আটক করা হয়।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ সদর উপজেলার খালিশ গ্রামের মৃত. আব্দুল আজিজ মিয়াজীর ছেলে মজিবুর রহমান (৭০), একই উপজেলার মহেশপুর গ্রামের রহিমবক্স হাওলাদারের ছেলে খোরশেদ আলম (৬০), চাঁদপুর জেলার মতলব উপজেলার উত্তমদী গ্রামের জয়নাল আবদীনের ছেলে স্বপন মিয়া (৫০)।

স্থানীয় সূত্র জানায়, তিন প্রতারক বুধবার দিনভর উপজেলার বেশ কয়েকটি ইটভাটায় গিয়ে নিজেদের পরিবেশ কর্মকর্তা দাবি করে বিভিন্ন অংকের চাঁদা আদায়
করেন। তারা ইমন, এশিয়া, ফুলমালা, ফজর আলী ব্রিকস থেকে চাঁদা আদায়ের পর বিকেলে বাতেন কাজী ব্রিকসে গিয়ে চাঁদা দাবি করলে ইটভাটা মালিক তার ভাই ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়েরকে এ বিষয়টি অবহিত করেন। তিনি ঘটনাস্থলে এসে পরিবেশ কার্যালয়ে খোঁজ-খবর নিয়ে জানতে পারেন তারা ভুয়া এবং প্রতারক। পরে তিনি এলাকার লোকজন নিয়ে ওই তিন প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আরজুন বাংলানিউজকে জানান, এলাকার লোকজন তিন ভুয়া পরিবেশ কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ