ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজনগরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
রাজনগরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার: বিভিন্ন অনিয়মের অভিযোগে মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৬২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

বুধবার (২১ মার্চ) সকাল থেকে দুপুর ২ট পর্যন্ত রাজনগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।  

তিনি বাংলানিউজকে জানান, অভিযানে উপজেলার চাটুরা এলাকার জালালাবাদ ব্রিকস ফিল্ডকে ৩০ হাজার টাকা, মহলাল মনসুর নগর আর এম এইচ ব্রিকস ফিল্ডকে ২৭ হাজার টাকা, চৌধুরী বাজার সামিউল মেডিসিন সেন্টারকে তিন হাজার টাকা, চৌধুরী বাজারের মা ভেরাইটিজ স্টোরকে এক হাজার টাকা ও মায়া মিষ্টান্ন ভান্ডারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

ইট তৈরির ফর্মাতে কারচুপি করা, লাইসেন্স না থাকা, নির্ধারিত মাপের ইট বিক্রি না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, পোড়া তেলে খাবার তৈরি, ওষুধের দাম বেশি রাখা, মেয়াদ উত্তীর্ণ খাবার ও ওষুধ বিক্রিসহ বিভিন্ন অপরাধে এ জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad