ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে ২ বৃদ্ধের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে ২ বৃদ্ধের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর বেলপুকুর এলাকায় ট্রেনে কাটা পড়ে শামসুল আলম (৬০) ও কোরবান মণ্ডল (৮০) নামে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে বেলপুকুর রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত শাসুল আলমের বাড়ি চারঘাট উপজেলার তাতালপুর গ্রামে, তিনি ভিক্ষাবৃত্তি করেন এবং কোরবান মণ্ডলের বাড়ি বেলপুকুরের জামিড়া এলাকায়, তিনি বর্তমানে কিছুই করেন না।

রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বেলপুকুর রেল ক্রসিংয়ের পাশেই পার হচ্ছিলেন শামসুল আলম। এ সময় রাজশাহী রেলস্টেশন থেকে নীলফামারী উদ্দেশে ছেড়ে যাওয়া একটি ট্রেনে কাটা পড়েন তিনি। এসময় তাকে বাঁচাতে গিয়ে কোরবান মণ্ডলকেউ ধাক্কা দেয় ট্রেন। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গেলে আবারও যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ওসি বলেন, উদ্ধারের পর দু’জনের মরদেহ রাজশাহী জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা ময়নাতদন্ত করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবেন।  

এ ব্যাপারে জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮/আপডেট সময়: ১৮০০ ঘণ্টা
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।