ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে চাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে চাই মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বাংলাদেশের সুনাম অক্ষুণ্ণ রাখতে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে চাই। এক্ষেত্রে সাংবাদিকসহ সর্বমহলের সহযোগিতা কামনা করছি। 

বুধবার (২১ মার্চ) দুপুরে ময়মনসিংহের ফুলপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার।  

তিনি বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন।

সে লক্ষ্যেই কমিশন কাজ করে যাচ্ছে। আমরা এমন নির্বাচন চাই না যে নির্বাচনের পর আত্মীয়স্বজন ও দেশবাসীর সামনে আমাদের মাথা নিচু হয়ে যায়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, কোনো দলকে নির্বাচনে অংশগ্রহণ করানোর দায়িত্ব নির্বাচন কমিশনের নয়। তাই এ ব্যাপারে কমিশনের উদ্যোগ নেয়ার পরিকল্পনা নেই।  

ফুলপুর প্রেসক্লাবের সভাপতি ইউএনও মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহমেদ খান, ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেন, ইসির একান্ত সচিব মোহাম্মদ এনাম উদ্দিন।  

সভার আগে ইসি মাহবুব তালুকদার উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, এডিশনাল এসপি জয়িতা, ওসি এ কে এম মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এমএএএমকে/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।