ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ফতুল্লায় হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্টুডিও দোকান মালিক সুমন ইসলামকে হত্যা মামলায় স্ত্রী সায়মা মণি অপুকে(২৭)যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আরও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (২১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আনিছুর রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা দেন।  দণ্ডপ্রাপ্ত সায়মা মণি অপু (২৭) ফতুল্লার দেওভোগ আখড়া এলাকার সোবহান মিয়ার মেয়ে।

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন জানান, ২০০৬ সালের ৩জুন ফতুল্লার নন্দলালপুর এলাকায় নিজ বাড়িতে খুন হন সুমন। ওই ঘটনায় নিহতের বড় ভাই নূরে আলম কামালের দায়ের করা মামলায় অভিযোগ করা হয় পরকীয়া প্রেমের কারণে পারিবারিক কলহের জের ধরে সায়মা নিজেই তার স্বামী সুমনকে পিঠে ছুরিকাঘাত করে হত্যা করেন। ওই ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করে। ১৬জন স্বাক্ষীর মধ্যে ১৩ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে বুধবার আদালত রায় ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।