ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় মাদকসহ ‘ওয়েলকাম পার্টি’র সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ভাঙ্গায় মাদকসহ ‘ওয়েলকাম পার্টি’র সদস্য আটক আটক ‘ওয়েলকাম পার্টি’র সদস্য

মাদারীপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ‘ওয়েলকাম পার্টি’র (প্রতারক চক্র) সদস্য এবাদাত মাতুব্বরকে (২৭) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মাদারীপুর-৮।

মঙ্গলবার (২০ মার্চ) দিবাগত রাতে উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদকদ্রব্য, একাধিক মোবাইল ও সীমকার্ড, পাসপোর্ট এবং লক্ষাধিক টাকাসহ তাকে আটক করা হয়। এবাদাত ওই এলাকার মোজাম মাতুব্বরের ছেলে।

তিনি জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণা করছিলেন।

বুধবার (২১ মার্চ) দুপুরে র‌্যাব-৮ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার হাছান আলী সংবাদ সম্মেলনে বলেন, বিভিন্ন ব্যক্তির মোবাইলে মধ্যরাতে জ্বীনের বাদশা পরিচয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্র। পরে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য এবাদাতকে আটক করা হয়। এসময় তার দেওয়া স্বীকারোক্তিতে তার বাড়িতে তল্লাশি করে ৬৭৫ পিস ইয়াবা, ৩২ বোতল ফেনসিডিল, ১৬ রোল গাঁজা, ৪৬টি মোবাইল, ২৫টি সীম কার্ড, ৬০টি গ্যাস লাইট, ১টি পাসপোর্ট ও নগদ এক লাখ তিন হাজার টাকা জব্দ করা হয়।

তার বিরুদ্ধে ভাঙ্গা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।