ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১২ ঘণ্টা পর নগরবাড়ি-বগুড়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
১২ ঘণ্টা পর নগরবাড়ি-বগুড়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক নগরবাড়ি-বগুড়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

সিরাজগঞ্জ: প্রায় ১২ ঘণ্টা পর নগরবাড়ি-বগুড়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার (২১ মার্চ) বেলা ১১টা থেকে যানবাহনের চাপ কিছুটা কমে আসে। ১২টার দিকে মহাসড়কের সিরাজগঞ্জের হাটিকুমরুল-চান্দাইকোনা এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে বিভিন্ন স্থানে খানা-খন্দ থাকায় মঙ্গলবার (২০ মার্চ) রাত ১১টা থেকে যানজট সৃষ্টি হয়।   বুধবার সকালে যানজটের তীব্রতা আরও বেড়ে যায়। গাড়িগুলো দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকায় চরম ভোগান্তিতে পরে যাত্রীরা।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, সকাল থেকে যানবাহনের চাপ কিছুটা কম থাকায় যানজট ধীরে ধীরে কমে গেছে। বর্তমানে এ মহাসড়ক স্বাভাবিক রয়েছে।

হাইওয়ে পুলিশের (বগুড়া জোন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শহীদ উল্যাহ বাংলানিউজকে বলেন, মহাসড়কের কিছু স্থানে খানা-খন্দ সংস্কার কাজের জন্য এক লেন বন্ধ করে দেওয়ায় যানজট সৃষ্টি হয়। এছাড়াও জবা হোটেলের সামনে মহাসড়কের উপরে একটি মালবাহী ট্রাক উল্টে থাকায় যানজটের তীব্রতা বেড়ে যায়। হাইওয়ে পুলিশ ওই ট্রাকটি ক্রেন দিয়ে সরিয়ে ফেলায় যানজট কমে গেছে।  

** নগরবাড়ি-বগুড়া মহাসড়কে এখনো যানজট, ভোগান্তি

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।