ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ৪৫ ঘর পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ৪৫ ঘর পুড়ে ছাই অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ঘরগুলো

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের ঘোনপাড়ায় অগ্নিকাণ্ডে ১৩টি পরিবারের ৪৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এসময় ওইসব পরিবারের তিনটি গরু, আসবাবপত্র, ধান, চাল, হাঁস-মুরগি, স্বর্ণালঙ্কারসহ প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

বুধবার (২১ মার্চ) সকালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার আনোয়ার হোসেনের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে তা অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। সৈয়দপুর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার মাহমুদুল হাসান জানান, ওই এলাকায় পুকুর দীঘি না থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয়।

অগ্নিকাণ্ডের পর সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বজলুর রশীদ ও বোতলাগাড়ি ইউপি চেয়ারম্যান আল-হেলাল চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশীদ জানান, তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে এক বান ঢেউটিন, তিন হাজার টাকা ও শুকনো খাবার দেওয়া হয়েছে। জেলা প্রশাসন থেকে সাহায্যের ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।