ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাচাঁদপুরে মা-মেয়ে খুন, সন্দেহে ভাগ্নে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
কালাচাঁদপুরে মা-মেয়ে খুন, সন্দেহে ভাগ্নে খানবাড়ী রোডের ক/৫৮ নম্বর বাড়ি-ছবি-বাংলানিউজ

ঢাকা: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে মঙ্গলবার (২০ মার্চ) নিজ বাসায় খুন করা হয়েছে মা বেসেত চিয়ান (৬৫) ও মেয়ে সুজাত চিয়ানকে (৪০)। এ ঘটনায় সুজাতের বোনের ছেলে সঞ্জিতকে সন্দেহ করছে পুলিশ।

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, মা-মেয়ে একই বাসায় থাকতেন। কালাচাঁদপুরের খানবাড়ী রোডের ক/৫৮ নম্বর বাড়ির চতুর্থ তলার ভাড়া বাসায় থাকতেন তারা।

 
 
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ সাংবাদিকদের জানান, ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বলা যাবে কারা, কেন হত্যা করেছে।
 
স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সুজাতের মেয়ে মাধবীর স্বামী পেলেস্তা ওই বাসায় গিয়ে দেখেন মূলফটকের বাইরে থেকে ছিটকানি লাগানো। তিনি ছিটকানি খুলে ভেতরে প্রবেশ করে শাশুড়ি সুজাতের গলাকাটা মরদেহ দেখতে পান।
 
তখন সুজাতের তিন মেয়ে মাধবী, মায়াবী ও সুরভী বাসার বাইরে কাজে ছিলেন। তাদের খবর দিলে তারা সবাই বাসায় আসেন। একইসঙ্গে সুজাতের স্বামী আশিষ মানকিনও বাসায় আসেন। এরমধ্যে বাড়ির মালিক পুলিশে খবর দেন। পুলিশ আসার পর অন্য বেডরুমের খাটের নিচ থেকে বেসেতের মরদেহ উদ্ধার করে। মেয়ে সুজাতকে গলাকেটে এবং মা বেসেতকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ।
 
পরে রাত সাড়ে ১২টায় পুলিশ দু’জনের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।
 
এদিকে বাড়ির নিচতলার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সুজাতের বোনের ছেলে সঞ্জিতসহ চারজন বিকেল ৪টায় ওই বাড়িতে প্রবেশ করেছিল। তারা সন্ধ্যা ৬টার আগে আবার বেরিয়ে যায়। পুলিশ সন্দেহ করছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।
 
নিহত সুজাতের এক ছেলে তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে থাকেন বলে স্থানীয়রা জানান।

**গুলশানের কালাচাঁদপুরে দুই নারীকে হত্যা
 
 বাংলাদেশ সময়: ০২০৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
 এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।