ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরবাড়ি-বগুড়া মহাসড়কে তীব্র যানজট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
নগরবাড়ি-বগুড়া মহাসড়কে তীব্র যানজট নগরবাড়ি-বগুড়া মহাসড়কে তীব্র যানজট (ফাইল ছবি)

সিরাজগঞ্জ: নগরবাড়ি-বগুড়া মহাসড়কের প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর থেকে শুরু করে চান্দাইকোনা বাজার পর্যন্ত যানজটের কারণে বিপাকে পড়েছেন যাত্রীরা।

মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ১০টা থেকে মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে যায়। এ রুটের বিভিন্ন স্থানে খানাখন্দ থাকায় ধীর গতিতে চলতে থাকে যানবাহন।

পর্যায়ক্রমে তীব্র যানজট সৃষ্টি হয়।  

ধীরে ধীরে হাটিকুমরুল-বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাচলিয়া পর্যন্ত যানজট সৃষ্টি হয়।  

এদিকে মহাসড়কে যানজট থাকায় অনেক যানবাহন সিরাজগঞ্জ শহর হয়ে মুলিবাড়ি বাইপাস দিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে উঠছে।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় জবা দইঘরের সামনে মহাসড়কে খানাখন্দ রয়েছে। এখানে এসেই যানবাহনগুলোর গতি কমে যাচ্ছে। এতে করে প্রায় সময়ই থেমে থেমে যানজট দেখা দিচ্ছে। মঙ্গলবার রাতে যানবাহনের প্রচুর চাপ থাকায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। তবে পুলিশ যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম মিয়া জানান, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় যানজট থাকলেও সেতুর গোলচত্বর থেকে নলকা পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।