ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারিন্দায় দুই বন্ধুর মারামারিতে এক বন্ধুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
নারিন্দায় দুই বন্ধুর মারামারিতে এক বন্ধুর মৃত্যু

ঢাকা: রাজধানীর নারিন্দা এলাকায় বন্ধুর মারধরে বন্ধু ফজলুর রহমান (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে নিহতের স্বজনদের অভিযোগ। এ ঘটনায় অভিযুক্ত বন্ধু সোহেল পালিয়ে গেছে।

মঙ্গলবার (২০মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

 

ফজলু ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার চারগা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে।  বর্তমানে তিনি নারিন্দা ওয়াসা স্টাফ কোয়ার্টারে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।  

নিহতের ভাই মজিবর রহমান বাংলানিউজকে জানান, নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে তাদের পূর্ব পরিচিত ও মৃত ফজলুর বন্ধু সোহেলের সঙ্গে কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে মারামারি হয়। একপর্যায় সোহেলের মারধরে ফজলু মাটিতে লুটিয়ে পড়ে। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পলাতক সোহেল ও ফজলু বন্ধু। তারা এক সময় ওই এলাকায় ফুটে নানা ধরনের ব্যবসা করতেন। তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে মারামারি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।  

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad