ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে মাটিচাপায় শ্রমিকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বরিশালে মাটিচাপায় শ্রমিকের মৃত্যু 

বরিশাল: বরিশালের বানারীপাড়া সদর উপজেলার কাজলাহার এলাকায় এবিসি নামে একটি ইটভাটায় মাটিচাপা পড়ে এবায়দুল গাজী (২৬) নামে এক শ্রমিকের মৃত্যুর হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন রব্বানী নামে আরও এক শ্রমিক। 

এবায়দুল সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামের কাইলো গাজীর ছেলে ও গুরুতর আহত রব্বানীর বাবার নাম আজিবর মোড়ল।

মঙ্গলবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, এবিসি ইট ভাটার শ্রমিক এবায়দুল ও রব্বানী মাটির স্তুপ থেকে মাটি কাটছিলেন। একপর্যায়ে তাদের ওপর মাটির স্তুপের একটি অংশ ভেঙে পড়ে। এতে দু’জনেই মাটির নিচে চাপা পড়ে। পরে ইট ভাটার অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এবায়দুল গাজীকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত রব্বানীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

এ বিষয়ে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হবে।  

এ ঘটনায় মৃতের পরিবার সাতক্ষীরায় থাকায় তাদের খবর দেওয়া হয়েছে। তারা এলে তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।