ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পিস্তল-গুলিসহ ৩ ডাকাত আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
ময়মনসিংহে পিস্তল-গুলিসহ ৩ ডাকাত আটক র‌্যাবের হাতে আটক তিনি ডাকাত

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি ও ডাকাতির বিভিন্ন সরঞ্জামসহ তিন ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- আন্তঃজেলা ডাকাত সর্দার রায়হান (৩১), তার দুই সহযোগী অহেদ আলী (৫০) ও  সিরাজ (২৪)।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আন্তঃজেলা ডাকাত সর্দার রায়হান ও তার সহযোগীরা জেলার গফরগাঁও, পাগলা, কিশোরগঞ্জের হোসেনপুর, পাকুন্দিয়া এবং গাজীপুর জেলার শ্রীপুর ও কাপাসিয়া এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছে।

মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাগলার অললী গ্রামের মৃত হাফেজ উদ্দিনের বসতবাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১৪। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাবার সময় ডাকাত সর্দার রায়হানসহ তিনজনকে আটক করা হয়।

পরে তাদের দেহ এবং বসতঘর তল্লাশি চালিয়ে একটি ম্যাগাজিনসহ বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি লোহার দা, দু’টি বড় ছোড়া, একটি কাটার, একটি লোহার করাত, একটি স্টিলের চেইন, তিনটি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব।  

আটক ডাকাতদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার পাগলা থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তাদের সঙ্গে জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের জন্য র‌্যাবের আভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮ 
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।