ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রাম-৪ আসনে আবারো যুক্ত হলো চিলমারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
কুড়িগ্রাম-৪ আসনে আবারো যুক্ত হলো চিলমারী রৌমারী উপজেলায় আনন্দ মিছিল

কুড়িগ্রাম: জাতীয় সংসদ ২৮ নম্বর কুড়িগ্রাম-৪ আসনে নির্বাচনী এলাকা চিলমারী উপজেলা পুনঃরায় রৌমারী-রাজীবপুর উপজেলার সঙ্গে অর্ন্তভূক্তি হওয়ায় কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আনন্দ মিছিল করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে রৌমারী উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ করে রৌমারী প্রেসক্লাব সামনে এক সংক্ষিত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন- নাগরিক কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনআর রবু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ শাহরিয়ার তুহিন, উপজেলা যুব লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রবিন, আওয়ামী লীগের রৌমারী সদর ইউনিয়নের সভাপতি রাজু আহমেদ খোকা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা সোহেল প্রমুখ।

বক্তরা বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসন থেকে চিলমারী উপজেলাকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনী এলাকার সঙ্গে চিলমারী পুনঃরায় অর্ন্তভূক্তি হওয়ায় আনন্দিত সর্বস্তরের মানুষ।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।