ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
মাগুরায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

মাগুরা: মাগুরা সদর উপজেলার বড়খড়ি গ্রামে রেভা খাতুন (৩৫) নামে এক গৃহবধ‍ূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী গোলাম নবির বিরুদ্ধে। মঙ্গলবার (২০ মার্চ) সকালে এ হত্যার ঘটনা ঘটে।

মৃত রেভা খাতুনের মামা কামরুল বিশ্বাস বাংলানিউজকে বলেন, ২০ বছর আগে গোলাম নবির সঙ্গে আমার ভাগ্নি রেভার বিয়ে দিয়েছিলাম। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় সে তার উপর র্নিযাতন চালাত।

এর আগেও গোলাম নবির বিরুদ্ধে স্ত্রী ও সন্তান হত্যা করার অভিযোগ রয়েছে।

প্রতিবেশী জসিম হোসেন বাংলানিউজকে বলেন, প্রায় সময় গোলাম নবি যৌতুকের কারণে স্ত্রী রেভা খাতুনের ওপর নির্যাতন চালাত। মঙ্গলবার সকালে নবি প্রতিবেশীদের জানায় তার স্ত্রী মারা গেছে। এ সময় প্রতিবেশীরা রেভাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবর রহমান বাংলানিউজকে বলেন, স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে এমন অভিযোগের ভিত্তিতে গোলাম নবিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর গোলাম নবির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।