ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত শশীর দাফন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত শশীর দাফন সম্পন্ন প্লেন দুর্ঘটনায় নিহত তাহিরা তানভীন শশীর নামাজে জানাজা/ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: নেপালে প্লেন দুর্ঘটনায় নিহত তাহিরা তানভীন শশীর (২৭) তৃতীয় জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে বাদ জোহর তার তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় মানিকগঞ্জ জেলা প্রশাসক নাজমুস সাদাত সেলিম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনসহ শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এরআগে সকাল সাড়ে ১০ টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘর থেকে অ্যাম্বুলেন্সযোগে তার মরদেহ বাবার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে তৃতীয় জানাজা শেষে শহরের সেওতা কবরাস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এরআগে সোমবার (১৯ মার্চ) বিকেল ৪টা ৫মিনিটে শশীসহ ২৩টি মরদেহ নিয়ে বাংলাদেশ বিমানবাহিনীর একটি বিশেষ কার্গো বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে বিকেল ৫টা ১০ মিনিটে ওই ২৩ মরদেহ নিয়ে যাওয়া হয় বনানীর আর্মি স্টেডিয়ামে। সেখানে নিহতদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। হস্তান্তরের পরে শশীর মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘরে রাখা হয়।

এরআগে নেপালের কাঠমান্ডুতে নিহতদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন ইউএস-বাংলার একটি প্লেন দুর্ঘটনায় ৭১ আরোহীর মধ্যে চার ক্রুসহ ৪৯জন মারা যান। তাদের মধ্যে ২৬জন বাংলাদেশি। ২৩ জনের পরিচয় শনাক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।