ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না উপমার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
 বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না উপমার

ঈশ্বরদী (পাবনা): স্কুল ছুটি। এরপর স্কুল ক্যাম্পাসে আগে থেকে অপেক্ষায় থাকা বাবার সঙ্গে বাইসাইকেলে করে উপমার বাড়ি ফেরা। সপ্তাহের ছয়টি দিনের এ হিসেব হঠাৎই বদলে গেল। আর কোনোদিন বাবার কোমর জড়িয়ে বাড়ি ফেরা হবে তার। ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ হারাতে হলো তাকে।

মঙ্গলবার (২০ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল ক্লাবমোড়ে ট্রাকের ধাক্কায় প্রাণ হারায় উপমা (৭)। এতে আহত হন উপমার বাবা দিয়াড় বাঘইল গ্রামের উজ্জ্বল।

 

উপমা উপজেলার চরসাহাপুর নতুনহাট মোড়ে অবস্থিত আজিজ মেমোরিয়াল কিন্ডার গার্টেনের নার্সারির ছাত্রী।  

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম বাংলানিউজকে জানান, স্কুল শেষে দুপুরে বাবার সঙ্গে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল উপমা। পথে কুষ্টিয়া-নাটোর-পাবনা বিশ্বরোডের ক্লাবমোড়ে এলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তারা গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই উপমা মারা যায়। উজ্জ্বল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

তিনি আরো জানান, চাকা নষ্ট হওয়ার পর চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।  

পাকশী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) রাজিবুল আলম জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।