ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে স্টেশন সুপারিনটেনডেন্টকে লাঞ্ছিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
ঈশ্বরদীতে স্টেশন সুপারিনটেনডেন্টকে লাঞ্ছিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈশ্বরদী (পাবনা): পাঁচ দিনব্যাপী রেলওয়ে বিশেষ সেবা সপ্তাহের অনুষ্ঠানে রেল শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ না করায় স্টেশন সুপারিনটেনডেন্ট আব্দুল করিমকে (৫০) চর-থাপ্পর মেরে লাঞ্ছিত করেছেন রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার নেতারা।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে এ ঘটনা ঘটে।

‌স্বল্পোন্নত দেশের মর্যাদা থেকে বাংলাদেশের উত্তরণ যোগ্যতা অর্জনের সাফল্য উপলক্ষে (২০-২৫ মার্চ) পাঁচ দিনব্যাপী বিশেষ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ম্যানেজার আসাদুল হক।

এ উপলক্ষে দুপুরে একটি শোভাযাত্রা বের হলে রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সভাপতি রফিকুল হাসান স্বপন, সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন খান মিলনসহ শ্রমিক লীগ নেতারা রেলওয়ে বিভাগীয় কর্মকর্তাদের সামনে স্টেশন মাস্টারের রুমে নিয়ে সুপারিনটেনডেন্ট করিমকে চর-থাপ্পর মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে পাকশি বিভাগীয় রেলওয়ের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ সময় পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী, পাকশি বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম,পাকশি বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী আবু হেনা মোস্তফাসহ বিভাগীয় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

রেলওয়ে শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সম্পাদক আসলাম উদ্দিন খান মিলন বাংলানিউজকে বলেন, লাঞ্ছিত করা হয়নি। সেবা সপ্তাহ বর্তমান রেলবান্ধব সরকারের একটি মহতি উদ্যোগ। এ অনুষ্ঠানে ঈশ্বরদী রেলওয়ের কোনো কর্মচারীকেই আমন্ত্রিত করা হয়নি। সুপারিনটেনডেন্ট করিমকে ডেকে নিয়ে শুধু কারণ জানতে চাওয়া হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জংশনের স্টেশন সুপারিনটেনডেন্ট করিম এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। তবে অনুষ্ঠান শুরুর পর তিনি আমন্ত্রণ জানিয়েছেন বলে স্বীকার করেন।

পাকশি বিভাগীয় রেলওয়ে ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আসাদুল হক বলেন, শ্রমিক লীগ নেতাদের আমন্ত্রণ জানানো হয়নি, এটা ভুল হয়েছে। বর্তমান সরকার রেলবান্ধব সরকার। এ ধরনের অনুষ্ঠানে রেলওয়ে শ্রমিক-কর্মচারীদের উপস্থিতি একান্ত কাম্য। আর যেন ভুল না হয় এজন্য স্টেশন সুপারিনটেনডেন্টকে সতর্ক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।