ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: বাবা-মাসহ চিরনিদ্রায় শায়িত অনিরুদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
ফ্লাইট বিএস২১১: বাবা-মাসহ চিরনিদ্রায় শায়িত অনিরুদ্ধ রফিক জামান রিমু, সানজিদা হক বিপাশা ও অনিরুদ্ধ। ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার কেশারখিল গ্রামের সাতানি ভূঁইয়া বাড়িতে বাবা রফিক জামান রিমু ও মা সানজিদা হক বিপাশার সঙ্গে চিরনিদ্রায় শায়িত হয়েছে সাত বছরের অনিরুদ্ধ।

মঙ্গলবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টায় বাড়ির সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। এর আগে, ভোর ৫টার দিকে তাদের মৃতদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছায়।

 

জানাজায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, স্থানীয় জনপ্রতিনিধি, আত্মীয়স্বজন ও স্থানীয় লোকজন অংশগ্রহণ করেন।  

১২ মার্চ নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ বিধ্বস্তের ঘটনায় নিহত ৪৯ জনের মধ্যে ছিল অনিরুদ্ধদের পরিবারটিও। রফিক জামান রিমু, সানজিদা হক বিপাশা ও অনিরুদ্ধর কফিন।

সাতানি ভূঁইয়া বাড়ির মৃত আব্দুস সালেকের ছেলে রফিক জামান রিমু এক সময় সাংবাদিকতা করতেন। তার স্ত্রী সানজিদা হক বিপাশা ছিলেন সুজন’র সমন্বয়ক। ওই দম্পতি ছেলে অনিরুদ্ধকে নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকার ধানমন্ডির কলাবাগানে বসবাস করতেন। রফিক জামান রিমু ও সানজিদা হক বিপাশা লেখাপড়া করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সঙ্গে। রিমু প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতেন। সর্বশেষ কর্মরত ছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।