ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে পাইরেটেড সিডিসহ আটক ২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
না.গঞ্জে পাইরেটেড সিডিসহ আটক ২৪ না.গঞ্জে পাইরেটেড সিডিসহ আটকরা/ ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পাইরেসি ও অশ্লীলতার বিরুদ্ধে চলমান অভিযানে ২৪ জনকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব- ১১) সদস্যরা। এ সময় জাল জাতীয় পরিচয়পত্র ও বিভিন্ন জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়। 

সোমবার (১৯ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাবের সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে কামরুল হাসান বলেন, এ ধরনের অপরাধীদের কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি ক্ষতির সম্মুখীন হচ্ছে।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে, রবিবার (১৮ মার্চ) রাতে নরসিংদীর মাধবদী থানার সোনার বাংলা মার্কেট ও স্কুল মার্কেট এবং নারায়ণগঞ্জ সদর থানার রেলওয়ে মার্কেটে অভিযান চালিয়ে পাইরেসির সঙ্গে জড়িত ২৪ জনকে আটক করা হয়। একই রাতে ফতুল্লার মাসদাইর এলাকায় অভিযান পরিচালনা করে জাল পরিচয়পত্র, জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় বিপুল পরিমাণ পাইরেটেড সিডি ও পাইরেসি সরঞ্জামাদি।  

আটকরা হলেন- ডালিম (২৫), কাওসার (২২), আরিফুল ইসলাম (২০), রাসেল মিয়া (২৫), ইব্রাহীম (৩০), নাহিদ হাসান (২২), এরশাদ মিয়া (২৬), সেলিম (২১), সোহাগ মিয়া (২৫), কাজী জুয়েল (২৬), শামীম (২৭), ইদ্রিস মিয়া (৪০), শামীম মিয়া (২৫), রাজু আহমেদ (২৩), কাজী দিপু (২০), মামুন মিয়া (২৮), ইউসুফ মিয়া (২২), কাজী বিল্লাল (২০), শাকিল মিয়া (২৪), মনির হোসেন (৪০), রবিন দেওয়ান (৪২), আকাশ (৩৬), মাসুদ আলম (২৮), মাসুদ রানা (৩৭)। জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জড়িত থাকায় আটক করা হয় মাসুদ রানাকে (২৬)।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।