ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে পিটিয়ে স্ত্রীকে অপহরণ ‘চেষ্টা’ ছাত্রলীগ নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
স্বামীকে পিটিয়ে স্ত্রীকে অপহরণ ‘চেষ্টা’ ছাত্রলীগ নেতার

নীলফামারী: স্বামীকে বেদম মারপিট করে স্ত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির চেষ্টা করার অভিযোগ উঠেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব সরকার ওরফে সোহাগের (৩৫) বিরুদ্ধে। 

অভিযোগ অনুযায়ী ঘটনাটি ঘটেছে সোমবার (১৯ মার্চ) দুপুরে শহরের কয়া মিস্ত্রীপাড়ায়। এ ঘটনায় সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ওই নারীর স্বামী।

প্রত্যক্ষদর্শী ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সোহাগ দীর্ঘদিন ধরে বিবাহিত এক নারীকে উত্ত্যক্ত করে আসছিলেন। সোমবার দুপুরে তিনি স্বামী ও সন্তানের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে মিস্ত্রীপাড়ায় এলে লোকজন নিয়ে সোহাগ তাদের মোটরসাইকেলের গতিরোধ করে স্বামীকে পিটিয়ে তার স্ত্রীকে টানা-হেঁচড়া করে অপহরণের চেষ্টা করেন এবং তার শ্লীলতাহানির চেষ্টা করেন। একপর্যায়ে স্থানীয়দের প্রতিরোধের মুখে ওই নারী রক্ষা পান।  

পরে ওই নারীর স্বামীকে সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, লিখিত অভিযোগ পেয়েছি। এছাড়াও সোহাগের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।