ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: দুই পা ভেঙে গেছে কবিরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
ফ্লাইট বিএস২১১: দুই পা ভেঙে গেছে কবিরের প্লেন দুর্ঘটনায় আহত কবির হোসেন ঢামেক হাসপাতালে/ছবি: বাংলানিউজ

ঢাকা: নেপালে প্লেন দুর্ঘটনায় আহত কবির হোসেনকে দেশে ফিরিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় কবিরের দুই পা-ই ভেঙে গেছে। আমরা তার প্রয়োজনীয় সব ধরনের চিকিৎসা দিতে প্রস্তুত রয়েছি।

সোমবার (১৯ মার্চ ) বিকেলে ঢামেক বার্ন ইউনিটের তৃতীয় তলার সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন একথা জানান।

ডা. সেন বলেন, প্রাথমিক পর্যবেক্ষণে দেখা গেছে প্লেন দুর্ঘটনায় আহত কবির হোসেনের দু’টি পা ভেঙে গেছে।

এর ডান পায়ের দু’টি স্থানে ভাঙা রয়েছে। চিকিৎসার প্রয়োজনে তার প্লাস্টিক সার্জারি দরকার হতে পারে।  

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে উপস্থিত ডা. হোসেন ইমাম বলেন, দুর্ঘটনার পরপরই নেপাল সরকার ও তাদের চিকিৎসকরা রোগীদের সঠিক সেবাই দিয়েছেন। আমরাও তাদের চিকিৎসাসেবায় একমত পোষণ করি। দুর্ঘটনায় আহতদের মধ্যে রেজওয়ান ও ইমরানা কবির হাসিকে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে।  

‘এছাড়া প্লেন দুর্ঘটনায় আহত মালদ্বীপের নাগরিক এক নারীও বাংলাদেশে ফিরে এসেছেন। তিনি বর্তমানে তার স্বামীর সঙ্গে আছেন। তার স্বামী বাংলাদেশে কর্মরত রয়েছেন। ’

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে বিমানবন্দর থেকে কবির হোসেনকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ঢামেক হাসপাতালে পৌঁছায়। ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বিমানের বিজি-০৭২ ফ্লাইটে তাকে ঢাকায় আনা হয়েছে।  

দুর্ঘটনার পর থেকে কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে তাকে।

** প্লেন দুর্ঘটনায় আহত কবির ঢামেকে

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।