ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে বসতঘর ভাঙচুর, নারীসহ আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
লক্ষ্মীপুরে বসতঘর ভাঙচুর, নারীসহ আহত ৪ লক্ষ্মীপুরে ভাঙচুর হওয়া বসতঘর/ ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা চালিয়ে প্রতিপক্ষ বৃদ্ধ মফিজ মিয়ার বসতঘর ভাঙচুর করার অভিযোগ উঠেছে। এ সময় বাধা দেওয়ায় নারীসহ ওই পরিবারের চারজনকে পিটিয়ে আহত করা হয়। 

সোমবার (১৯ মার্চ) সকালে লক্ষ্মীপুর পৌরসভার আলিয়া মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারটি।

আহতরা হলেন-মিনোয়ারা বেগম, সোহাগ, মফিজ মিয়া ও জাকেরা বেগম।

এদের মধ্যে আহত মিনোয়ারা ও সোহাগকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মফিজ মিয়ার স্ত্রী জাকেরা বেগম জানান, জমি নিয়ে প্রতিবেশি হারুনের সঙ্গে বিরোধ ছিল। সকালে তার ছেলে রোমান দেশীয় অস্ত্র দিয়ে বসতবাড়ি কুপিয়ে এবং ভাঙচুর করে ক্ষতিগ্রস্ত করেছে। এ সময় তাকে বাধা দিলে পরিবারের কয়েকজনকে পিটিয়ে আহত করে রোমান।

এ বিষয়ে জানতে হামলাকারী রোমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে তার মা রোকেয়া বেগমের দাবি, রোমান মানসিক রোগী। তিনি প্রায়ই নিজেদের ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বাংলানিউজকে জানান, এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad