ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে পাইরেসির বিপুল সরঞ্জামসহ আটক ২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
নারায়ণগঞ্জে পাইরেসির বিপুল সরঞ্জামসহ আটক ২৪ জব্দ মালামালসহ আটক ২৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে পাইরেসি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ পাইরেসির সরঞ্জামসহ ২৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। একই সঙ্গে জাল জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও বিভিন্ন জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জরিত একজনকে আটক করা হয়েছে। 

সোমবার (১৯ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান।  

এর আগে, রোববার (১৮ মার্চ) রাতে নরসিংদীর মাধবদী থানার সোনার বাংলা মার্কেট ও স্কুল মার্কেট এবং নারায়ণগঞ্জ সদর থানার রেলওয়ে মার্কেটে অভিযান চালিয়ে পাইরেসির সঙ্গে জড়িত ২৪ জনকে আটক করা হয়।

একই রাতে ফতুল্লার মাসদাইর এলাকায় থেকে জাল পরিচয়পত্র, জাল কাগজপত্র তৈরির সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় বিপুল পরিমাণ পাইরেটেড সিডি, পাইরেসি সরঞ্জামাদি, জাল সনদ, এনআইডি ও কম্পিউটার সামগ্রী।  

আটকরা হলেন- ডালিম (২৫), কাওসার (২২), আরিফুল ইসলাম (২০), রাসেল মিয়া (২৫), ইব্রাহীম (৩০), নাহিদ হাসান (২২), এরশাদ মিয়া (২৬), সেলিম (২১), সোহাগ মিয়া (২৫), কাজী জুয়েল (২৬), শামীম (২৭), ইদ্রিস মিয়া (৪০), শামীম মিয়া (২৫), রাজু আহমেদ (২৩), কাজী দিপু (২০), মামুন মিয়া (২৮), ইউসুফ মিয়া (২২), কাজী বিল্লাল (২০), শাকিল মিয়া (২৪), মনির হোসেন (৪০), রবিন দেওয়ান (৪২), আকাশ (৩৬), মাসুদ আলম (২৮), মাসুদ রানা (৩৭) ও জাল জাতীয় পরিচয়পত্র (এনআইডি), বিভিন্ন জাল সার্টিফিকেট ও কাগজপত্র তৈরির সঙ্গে জড়িত মাসুদ রানা (২৬)।

সংবাদ সম্মেলনে কামরুল হাসান বলেন, এ ধরনের অপরাধীদের কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ড্রাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad