ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রুবেল মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। 

সোমবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন রুবেলের বাবা-মাসহ তিনজন।

 

আহতরা হলেন রুবেলের বাবা ওই গ্রামের নাসির মিয়া (৫৫), মা রোকয়ো বেগম (৪৫) ও তার ছোট ভাইয়ের স্ত্রী আহেদা (২২)।  তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ধানের জমি নিয়ে চিতনা গ্রামের মজু মিয়া ও নাসির মিয়ার মধ্যে বিরোধ চলছে। সকালে রুবেল ওই ধানের জমিতে হাল চাষ করতে গেলে মজু মিয়ার লোকজন দেশি অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালান। এ সময় ঠেকাতে গিয়ে আহত হন তার বাবা-মাসহ তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।