ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামারাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
কামারাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন প্রতীকী

ঢাকা: রাজধানীর কামারাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে তানিয়া আক্তার (১৬) নামে এক গৃহবধূ খুন হয়েছে।

রোববার (১৮ মার্চ) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

 

তানিয়া স্বামী আলামিনকে নিয়ে লালবাগ ইসলাবাগ এলাকায় থাকতেন। পারিবারিক কলহের কারণে গত এক সপ্তাহ ধরে তানিয়া তার বাবার বাসায় কামারাঙ্গীরচর মুসলিমবাগ এলাকায় চলে আসে।

নিহতের বড় ভাই রুবেল বাংলানিউজকে জানান, গত ৯ মাস আগে আলামিন ও তানিয়া প্রেম করে পালিয়ে বিয়ে করে। বিয়ের পরে জানতে পারে তার স্বামী মাদকাসক্ত। নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো।  

তিনি আরো জানান, গত ১ সপ্তাহ আগে স্বামী আলামিনের অত্যাচার সইতে না পেরে তানিয়া তার বাবার বাসায় কামারাঙ্গীরচর চলে যায়। বিকেলে কামারাঙ্গীরচরে তানিয়ার বাবার বাসার সামনে আলামিন তানিয়ার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল ভর্তি করা হয়। সেখান থেকে ঢামেকে হাসপাতালে নিলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।