ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
সৈয়দপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ মার্চ) উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের পূর্ব আইসঢাল নিজবাড়ি এলাকার মনির উদ্দিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শারমিন আক্তার কামারপুকুর ইউনিয়নের পূর্ব আইসঢাল নিজবাড়ি এলাকার নজরুল ইসলামের মেয়ে এবং একই এলাকার মাহবুল হোসেনের স্ত্রী।

জানা যায়, সাত বছর আগে নিজবাড়ি এলাকার মনির উদ্দিনের ছেলে শ্রমিক মাহবুল হোসেনের (৩০) সঙ্গে শারমিনের বিয়ে হয়। তাদের ঘরে সাগর নামে দুই বছরের শিশু সন্তান রয়েছে। সকালে ঘরে শারমিন আক্তারের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

এদিকে, শারমিনের পরিবারের দাবি স্বামী মাহবুল ও তার পরিবারের সদস্যরা তাকে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ঝুলিয়ে রাখে। এ অভিযোগ অস্বীকার করে শারমিনের মাহবুল হোসেন বলেন, শারমিনের আত্মহত্যার ঘটনার রহস্য পুলিশই বের করবে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, শরমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ